• রাত ১০:০১ মিনিট রবিবার
  • ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে
সোনারগাঁয়ে অসামাজিক কার্যকলাপের সময় আপত্তিকর অবস্থায় ৩ নারীসহ আটক ১১

সোনারগাঁয়ে অসামাজিক কার্যকলাপের সময় আপত্তিকর অবস্থায় ৩ নারীসহ আটক ১১

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁ উপজেলার জামপুর পেরাবো তাজমহল এলাকার ৩টি রেস্টুরেন্টে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকালাপের সময় আপত্তিকর অবস্থায় ৩ নারীসহ ১১জনকে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ। শনিবার বিকালে তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক সলিমুল্লাহ জানান, উপজেলার জামপুর ইউনিয়নের পেরাবো তাজমহল এলাকার দীর্ঘদিন যাবৎ কয়েকটি খাবার রেস্টুরেন্টে খাবারের পাশাপাশি রেস্টুরেন্টের ভেতর রুম তৈরী করে তাজমহলে ঘুরতে আসা নারী-পুরুষের কাছে ঘন্টা হিসেবে ভাড়া দেয়া হত। রুম ভাড়া নিয়ে তারা অসামাজিক কাজে লিপ্ত হত। এমন অভিযোগের ভিত্তিতে শনিবার বিকালে বন্ধু রেস্টুরেন্ট, মমতা রেস্টুরেন্ট ও রাজকন্যা রেস্টুরেন্টে অভিযান চালাই। এসময়  অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে ৩ নারী ও ৩ পূরুষকে আপত্তিকর অবস্থায় হাতে নাতে আটক করি। এছাড়া অনুমোদন ছাড়া রেস্টুরেন্টের ভেতর রুম ভাড়া দেয়ার অপরাধে হোটেল ম্যানেজারসহ আরো ৮ জনকে আটক করা হয়েছে।  তিনি আরো জানান আটককৃতদের বিরুদ্ধে  প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নেয়া হচ্ছে।

জামপুর ইউনিয়নের চেয়ারম্যান হামীম সিকদার শিপলু জানান,   আমার ইউনিয়নের পেরাবো এলাকার তাজমহল ও পিরামিডকে ঘিরে যুবলীগ নেতা উজ্জল ভূইয়ার নেতৃত্বে পিরামিডের ভেতর একটি বিডিংয়ে ২৯ টি রুম ভাড়া দিয়ে দীর্ঘদিন যাবৎ অসামাজিক কার্যকালাপ পরিচালনা করে আসছে। আমি উপজেলা আইন শৃঙ্খলা মিটিংয়ে বিষয়টি প্রশাসনকে অবহিত করেছি। কিন্তু প্রশাসন সেখানে কোন আইনি প্রদক্ষেপ না নেয়ায় তাজমহল এলাকায় খাবার রেস্টুরেন্টগুলোতেও এ ব্যবসা ছড়িয়ে পড়েছে। যা সমাজের জন্য এটি একটি মারাত্মক ব্যাধী হয়ে দাড়িয়েছে। আমি চেয়ারম্যান হিসেবে উপজেলা প্রশাসনকে অনুরোধ করবো পিরামিডসহ আশপাশে গড়ে উঠা এসব রেষ্টুরেন্টগুলোতে ভ্রাম্যমান আদালত পরিচালা করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্ধা গ্রহন করা হোক।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution